কমলেশ্বরের সিনেমায় পায়েল ও প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক : করোনার এই আবহের মধ্যে গোটা টিম নিয়ে দেশের বাইরে শুটিং করা যে বেশ ঝুঁকিপূর্ণ, তা আলাদা করে বলার অপেক্ষা রাখে না। লকডাউনে সাড়ে তিন মাস কাজ বন্ধ থাকার পর অবশেষে ফ্লোরে ফিরেছেন তারকা থেকে টেকনিশিয়ানরা। বলিউডের পর এবার শোনা যাচ্ছে টলিউডেরও একাধিক ছবির শুটিং হতে চলেছে লন্ডনে। তার মধ্যে নতুন ছবি করতে যাচ্ছেন জনপ্রিয় নির্মাতা কমলেশ্বর মুখার্জি।

সূত্রের খবর, এসকে মুভিজের প্রযোজনায় লন্ডনে ৩টি সিনেমার শুটিং হওয়ার কথা চলছে। জানা যায়, কমলেশ্বর মুখোপাধ্যায় ছাড়াও সায়ন্তন ঘোষাল এবং পরিচালক জুটি অরিত্র সেন ও রোহন ঘোষের ২টি ছবি রয়েছে এই তালিকায়। ৩টি ছবির কাস্টিংয়েও মোটামুটি একই অভিনেতা-অভিনেত্রীরা থাকছেন।

২টি ছবিতে শাশ্বত চট্টোপাধ্যায় এবং পায়েল সরকার অভিনয় করবেন। শোনা যাচ্ছে, আগামী মাস অর্থাৎ সেপ্টেম্বরের প্রথম কিংবা দ্বিতীয় সপ্তাহেই লন্ডনের উদ্দেশ্যে উড়ে যাবে এসকে মুভিজের টিম। এ প্রসঙ্গে পরিচালক কমলেশ্বর মুখার্জি বলেন, শুটিং হবে, সেই সিদ্ধান্ত পাকা। কিন্তু যাওয়ার দিনক্ষণের বিষয়টি এখনও সেভাবে চূড়ান্ত হয়নি।

সবটাই নির্ভর করছে আন্তর্জাতিক বিমান চলাচলের উপর। কারণ আগামী ৩১ আগস্ট অবধি আন্তর্জাতিক উড়ান বাতিল। বলিউড চার্টার্ড ফ্লাইট ব্যবহার করছে, কিন্তু তা ভীষণই খরচ সাপেক্ষ। যা টলিউডের পক্ষে প্রায় অসম্ভব। বন্দে ভারত মিশনের ক্ষেত্রেও শুধুমাত্র গুরুতর কারণ ছাড়া উড়ান সফরের ছাড়পত্র মিলছে না।

কমলেশ্বর মুখার্জির নতুন ছবি ‘অনুসন্ধান’-এর জন্যই লন্ডনে শুটিং হবে। যেখানে অভিনয় করছেন শাশ্বত চট্টোপাধ্যায়, ঋদ্ধি সেন, প্রিয়াঙ্কা সরকার, পায়েল সরকারের মতো অভিনেতারা। বাকি ২ চরিত্রের খোঁজ এখনও চলছে। জানালেন পরিচালক নিজে।