কালীগঞ্জে রেলক্রসিং-এ গাড়ি দুর্ঘটনায় ফুলদীর সোহেল খানের মৃত্যু।

নিজস্ব প্রতিবেদক : গাজীপুরের কালীগঞ্জ উপজেলার ফুলদী নিবাসী মরহুম আলী আজম খানের (নায়েব মিয়া) কনিষ্ঠ সন্তান, ফুলদী গ্রামের প্রিয় মানুষ, সমাজকর্মী সোহেল হাসিম খান (সোহেল মিয়া) আজ ৩ অক্টোবর, সোমবার সকালে কালীগঞ্জের নলছাটা রেলক্রসিং-এ এক মারাত্মক দুর্ঘটনায় মৃত্যুবরণ করেন, ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

 

তিনি বীর মুক্তিযোদ্ধা শওকত হোসেন খান ও কালীগঞ্জ থানা আওয়ামী লীগের শ্রম ও শিল্প বিষয়ক সম্পাদক সাজ্জাদ হোসেন খান রিপন এবং সাইফ পাওয়ারটেক এর চেয়ারম্যান নিগার সুলতানা সিথি’র ছোট ভাই।

সোহেল খান অত্যন্ত ধর্মভীরু, সামাজিক ও সজ্জন ব্যক্তি হিসেবে এলাকায় সুপরিচিত ছিলেন। তার অকাল মৃত্যুতে পুরো ফুলদী গ্রামে নেমে এসেছে শোকের ছায়া।

 

সোহেল খানের মৃত্যুতে স্থানীয় সংসদ সদস্য মেহের আফরোজ চুমকি, সাঈফ পাওয়ারটেক’র ম্যানেজিং ডিরেক্টর তরফদার রুহুল আমিনসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের নেতাকর্মী ও গণ্যমান্য ব্যক্তিরা গভীর শোক, দুঃখ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

 

সোহেল খান ”সাইফ পাওয়ারটেক”-এর ক্রয় বিভাগের ব্যবস্থাপক হিসাবে কর্মরত ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৪ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।