মহিমার অভিযোগ পরিচালকের বিরুদ্ধে

বিনোদন ডেস্ক : বেশ অনেকদিন ধরেই বলিউডে শিল্পীরা নানান অভিযোগ নিয়ে কথা বলছেন। সেসব অভিযোগে উঠে আসছে মিটু বিষয়টিও। এবার পরিচালকের বিরুদ্ধে পুরনো এক অভিযোগ নিয়ে কথা বললেন বলিউডের এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী মহিমা চৌধুরী।

পরিচালক সুভাষ ঘাইয়ের বিরুদ্ধে হেনস্থা করার অভিযোগ এনেছেন ‘পরদেশ’-খ্যাত এই অভিনেত্রী। বলিউডে অনেক তারকার সঙ্গেই কাজ করেছেন মহিমা। তবে অনেক ছবি করলেও ‘পরদেশ’এর মতো হিট সিনেমা তাঁর ক্যারিয়ারে নেই।

সেই ছবির পরিচালক সুভাষের বিরুদ্ধেই তাঁর অভিযোগ, একটা সময়ে আমার সঙ্গে অন্য প্রযোজকদের কাজ করতে বারণ করতেন উনি। একটি বিজ্ঞাপন দিয়ে বলেছিলেন, আমার সঙ্গে কাজ করতে হলে প্রযোজককে ওঁর (সুভাষের) সঙ্গে যোগাযোগ করতে হবে। না হলে নাকি চুক্তিভঙ্গ হবে।

যদিও এমন কোনও চুক্তি ছিলই না। মহিমার এই অভিযোগের জবাব মুখপাত্রের মাধ্যমে দিয়েছেন সুভাষ। এক বিবৃতিতে সুভাষ জানিয়েছেন, ‘এ কথা শুনে আমি খুব মজা পেয়েছি। মহিমা আর আমি এখনও ভাল বন্ধু।মেসেজের মাধ্যমে যোগাযোগ রয়েছে।

‘পরদেশ’ রিলিজ়ের পরে ওর সঙ্গে আমার ঝামেলা হয়েছিল। মিডিয়া ও ইন্ডাস্ট্রির চাপে আমার ব্যানারের সঙ্গে ওর চুক্তি বাতিল করেছিলাম। কিন্তু তিন বছর পরে মহিমা ওর কাজের জন্য ক্ষমা চেয়েছিল আমার কাছে। তার পর আমাদের সম্পর্কে আর কোনও তিক্ততা ছিল না। সুভাষের বিরুদ্ধে মহিমা আগেও এ ধরনের অভিযোগ এনেছেন। অভিনেত্রী এখন নতুন করে তা আবার সামনে আনায় ইন্ডাস্ট্রিতে এ নিয়ে শুরু হয়েছে জল্পনা।