টঙ্গীতে বঞ্চিত শিশু-কিশোরদের মাঝে বই বিতরণ।

টঙ্গী প্রতিনিধি: টঙ্গী নতুন বাজার এলাকায় রেলওয়ে শিশু নিকেতন বিদ্যালয়ে বাংলাদেশ ইনস্টিটিউট অব লেবার স্টাডিজ বিলসের উদ্যোগে অসহায় গরিব বঞ্চিত শিশুদের মাঝে বই সহ শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়।আজ রবিবার সকাল দশটায় বই বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিলা সংরক্ষিত আসনের সংসদ সদস্য বেগম শামসুন নাহার ভূইয়া।

 

এ সময় অনুষ্ঠানে অন্যান্য মধ্যে উপস্থিত ছিলেন বিলসের পরিচালক কোহিনূর মাহমুদ, টঙ্গী প্রেসক্লাবের সভাপতি এম এ হায়দার সরকার, সাধারণ সম্পাদক কালিমুল্লাহ ইকবাল, প্রোগ্রাম অফিসার চৌধুরী বোরহানউদ্দিন, সমীর, হেলাল উদ্দিন ও ভিক্টর রোজারিও সহ শিক্ষক, শিক্ষিকাবৃন্দু।

 

টঙ্গী রেলওয়ে শিশু বিদ্যালয় নিকেতনের কোমলমতি শিশুদের মধ্যে বই বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য বেগম শামসুন নাহার ভূইয়া। উক্ত শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠা কাল থেকে যারা শিক্ষকতা করেছেন এর মধ্যে অনেকেই মৃত্যুবরণ করেছেন তাদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করে বক্তব্য শুরু করেন।

 

পরে তিনি প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের বলেন সুশিক্ষায় শিক্ষিত হয়ে তোমাদের একদিন দেশের কল্যাণমূলক কাজে অংশগ্রহণ করতে হবে এবং পাশাপাশি মিথ্যা কথা না শিখে সমাজে একজন ভালো মানুষ হওয়ারও পরামর্শ দেন। পরে শিশু-কিশোরদের হাতে বইসহ শিক্ষা সামগ্রী তুলে দিয়ে মিষ্টি বিতরণ করা হয়।