হবিগঞ্জের মাধবপুরে সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ৫

নিউজ ডেস্ক : ঢাকার বিমানবন্দর থেকে মালয়েশিয়া প্রবাসী জামাতাকে আনতে গিয়ে ঘন কুয়াশার কারণে সড়ক দুর্ঘটনায় শিশুসহ ৫ জন নিহত হয়েছেন। শনিবার ভোররাতে মাধবপুর উপজেলার ঢাকা সিলেট মহাসড়কের শাহপুর নতুন বাজার ম্যাটাডোর কোম্পানির সামনে এ দুর্ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন আরো ৫ জন।

নিহতরা হলেন- মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার শুকনাদি গ্রামের নুরুল হকের পুত্র আতিকুর রহমান শিহাব (১২), মেয়ে সাদিয়া বেগম (২০), মেয়ের জামাই মালয়েশিয়া প্রবাসী সালাম মিয়া (৩৫) ও তার শিশুকণ্যা হাবিবা বেগম (২) এবং একই উপজেলার দশভাগ গ্রামের মাইক্রোবাস চালক সাতির আলী (৩৫)।

Make the trade

 

নিহতদের স্বজন শুকনাদি গ্রামের নওশাদ আহমেদ জানান, মালয়েশিয়া প্রবাসি নিহত সালাম মিয়াকে ঢাকা বিমানবন্দর থেকে আনতে শুক্রবার বিকেলে তারা ঢাকা যান। রাতে ঢাকা থেকে ফেরার পথে ঘন কুয়াশার মধ্যে মাধবপুর উপজেলার শাহপুর নতুন বাজার এলাকায় তাদের মাইক্রোবাসটি পৌছলে সিলেট থেকে ছেড়ে আসা একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়, এতে ঘটনাস্থলে মাইক্রোবাসে থাকা শিশু ও চালকসহ ৫ জন মারা যান।

 

আহত হয়েছেন একই মাইক্রোবাসের যাত্রী  রাজু আহমেদ ও তার পিতা নূর ইসলামসহ এক বৃদ্ধ। তাদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মাধবপুর থানার রাত্রীকালীন টহল অফিসার মনিরুল হক মুন্সি জানান- সিলেট থেকে পাথর বোঝাই ট্রাক ঢাকা মেট্রো-ট-১১-০৩৮৩ কে একই দিক থেকে আসা অপর একটি ট্রাক ঢাকা মেট্রো-ট-২৪-৫৬৪৮ অতিক্রম করার সময় ঢাকা থেকে মৌলভীবাজারের উদ্দেশ্যে ছেড়ে আসা মাইক্রোবাস ঢাকা মেট্রো-চ-৫৩-২০১৩ কে ধাক্কা দেয়।

 

অফিসার মনিরুল হক মুন্সি আরো জানান, এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী আরেকটি ট্রাক ঢাকা মেট্রো ন-১৫-২৯২১ মাইক্রোবাসকে ধাক্কা দিলে মাইক্রোবাসটি দুমড়ে মুছড়ে যায়। মাধবপুর থানা ও শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা এবং মাধবপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে আহত ও নিহতদের উদ্ধার করে যান চলাচল স্বাভাবিক করে। তিনি জানান- দুর্ঘটনা কবলিত গাড়িগুলো জব্দ করা হয়েছে। তবে কোন ট্রাক চালককে পাওয়া যায়নি।

দূর্ঘটনা কবলিত মাইক্রোবাস এবং ট্রাক

 

Make the trade