বিএনপি’র ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে টঙ্গী পূর্ব ও পশ্চিম থানার উদ্যোগে বিশাল র‌্যালী

bhawalnews.com

 

টঙ্গী প্রতিনিধি : বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে টঙ্গী পূর্ব ও পশ্চিম থানার উদ্যোগে একটি বিশাল র‌্যালী বের করা হয় । আজ শুক্রবার বিকাল ৪টায়  র‌্যালীটি ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের কলেজ গেট থেকে বের হয়ে মহা সড়কের গুরুত্বপূর্ণ স্থান প্রদক্ষিণ করে পুনরায় কলেজ গেট গিয়ে শেষ হয়। র‌্যালী শেষে এক সমাবেশে মিলিত হয় ।

Make the trade

 

সমাবেশে বক্তব্য রাখেন গাজীপুর মহানগরের সাবেক আহ্বায়ক সালাউদ্দিন সরকার। তিনি বলেন, ”বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বহু দলীয় গণতন্ত্রের প্রবক্তা ছিলেন। স্বাধীনতার ঘোষক জিয়াউর রহমান যে গণতন্ত্র বাংলাদেশকে উপহার দিয়ে গেয়েছিলেন সেই গণতন্ত্রকে বাদ দিয়ে বর্তমান সরকার স্বৈরতান্ত্রিক প্রক্রিয়ায় দেশ পরিচালনার চেষ্টা চালাচ্ছে। শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শ সৈনিকরা গাজীপুর থেকে এই স্বৈরাচার সরকারকে রাজপথে আন্দোলনের মাধ্যমে পতন ঘটানো হবে ইনশাল্লাহ।”

 

অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন টঙ্গী পূর্ব থানা বিএনপি’র সভাপতি শরাফত হোসেন, পশ্চিম থানা বিএনপি’র সভাপতি শেখ মোহাম্মদ আলেখ, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, কাউন্সিলর আবুল হাশেম, সাবেক কাউন্সিলর আব্দুল মোমেন ও লিয়াকত হোসেনসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ।

Make the trade