কালীগঞ্জ পৌরবাসীর জীবনমান উন্নয়নের জন্য কাজ করে যাবো- এসএম রবিন হোসেন

 

আসন্ন কালীগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত মেয়র প্রার্থী এসএম রবিন হোসেন মঙ্গলবার দুপুরে দলীয় নেতৃবৃন্দদের নিয়ে উপজেলা নির্বাচন অফিসে মনোনয়নপত্র দাখিলের পর সাংবাদিকদের সাথে তিনি বলেন “আমাদের অভিভাবক সাবেক সফল প্রতিমন্ত্রী ও আওয়ামী লীগের মহিলাবিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপির সহযোগিতা নিয়ে কালীগঞ্জ পৌরবাসীর জীবনমান উন্নয়নের জন্য কাজ করে যাবো।”

Make the trade

 

মেয়র প্রার্থী এসএম রবিন হোসেন সাংবাদিকদের আরো বলেন, কালীগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত মেয়র প্রার্থী হিসেবে নৌকা প্রতীকে নির্বাচন করতে যাচ্ছি। আমি পৌরসভার মেয়র হলে, সকল নাগরিকের সুযোগ সুবিধার জন্য কাজ করবো। এলাকার জনগণের ভাগ্যোন্নয়নে রাস্তাঘাট, কালভার্ট-ব্রিজ, স্কুল-কলেজ, বিদ্যুৎ ও ড্রেনেজ ব্যবস্থার মাধ্যমে তাদের সেবা দিয়ে যাবো।

 

তিনি আরোও বলেন, আমি নির্বাচিত হলে জনগণ যাতে ভালোভাবে বসবাস করতে পারেন সেই লক্ষ্যে তাদের জীবনমান উন্নয়নের জন্য কাজ করবো। আমি শতভাগ আশাবাদী, আমি বিজয়ী হবো। কারণ জনগণ আমাদের পাশে আছেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, গাজীপুর জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক অ্যাডভোকেট আশরাফী মেহেদী হাসান, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন সরকার, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এইচ.এম আবু বকর চৌধুরী, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোয়াজ্জেম হোসেন পলাশ, উপজেলা আওয়ামীলীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. মাইনুল ইসলাম ও কালীগঞ্জ পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. কামরুল ইসলাম প্রমুখ।

Make the trade