মা হচ্ছেন আনুশকা

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা মা হতে চলেছেন। বৃহস্পতিবার ফেসবুকে স্বামী বিরাট কোহলির সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করে সুখবরটি দিয়েছেন আনুশকা নিজেই। এমন খবর প্রকাশ হবার পর থেকেই শুভেচ্ছায় ভেসে যাচ্ছেন বিরাট-আনুশকা দম্পতি। দুই তারকার ভক্তদের পাশাপাশি বলিউড ও ক্রিকেট বিশ্বের অনেক তারকারাও এ দম্পতিকে প্রথমবার বাবা-মা হওয়ার জন্য অভিনন্দন জানিয়েছেন।

২০১৩ সালে একটি শ্যাম্পুর বিজ্ঞাপনে জুটি বাঁধেন বিরাট কোহলি ও আনুশকা শর্মা। ধারণা করা হয়, এখান থেকেই তাদের রোমান্সের শুরু। এরপর ২০১৪ সালের জানুয়ারিতে দক্ষিণ আফ্রিকা সফর থেকে ফিরেই আনুশকার অ্যাপার্টমেন্টে যান বিরাট। একই বছরের এপ্রিলে আনুশকার ‘বোম্বে ভেলভেট’ ও ‘পিকে’ ছবির শুটিং সেটে দেখা যায় বিরাটকে। এর পর থেকেই সামাজিক মাধ্যমে প্রকাশ পেতে থাকে তাদের যুগল ছবি।

Make the trade

অক্টোবরে ভারতের সুপার লিগের ম্যাচে একসঙ্গে দেখা যায় তাদের। পরের মাসেই শ্রীলঙ্কার বিপক্ষে একদিনের আন্তর্জাতিক ম্যাচে নিজের শতক উদযাপনে আনুশকার উদ্দেশ্যে উড়ন্ত চুমু পাঠান বিরাট। তখনই চারদিকে প্রতিষ্ঠা পায় এই তারকার প্রেমের গুঞ্জন।

সেই ধারাবাহিকতায় ২০১৭ সালের ডিসেম্বরের শুরুতে ভারত-শ্রীলঙ্কা ওয়ানডে সিরিজ থেকে বিরাটের ছুটি, পরিবার ও প্রধান পুরোহিতসমেত আনুশকার ইতালি যাত্রা, সবকিছুই ইঙ্গিত দিচ্ছিল তাদের বিয়ের। অবশেষে সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে ডিসেম্বরের ১১ তারিখে ইতালির ফ্লোরেন্স শহরের ঐতিহ্যবাহী অভিজাত রিসোর্ট ‘বুর্গ ফিনিচ্চিয়াতো’তে বিবাহবন্ধনে আবদ্ধ হন বিরাট-আনুশকা।

Make the trade