বিএনপি’র স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নতুন কমিটিকে স্বাগত জানিয়ে টঙ্গীতে গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক দলের আনন্দ মিছিল

 

টঙ্গী প্রতিনিধ: জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল নব গঠিত কেন্দ্রীয় কমিটিতে এসএম জিলানী-কে সভাপতি ও রাজিব আহসানকে সাধারণ সম্পাদক করায়, গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে ঢাকা- ময়মনসিংহ মহাসড়কে এক বিশাল আনন্দ মিছিল করা হয়।

Make the trade

 

বিএনপি’র ভারপ্রাপ্ত. চেয়ারম্যান তারেক রহমানকে শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জানিয়ে এ মিছিলের আয়োজন করা হয়। মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি আরিফ হাওলাদার এর নেতৃত্বে উক্ত মিছিলের আয়োজন করা হয়। নতুন কমিটিকে স্বাগতম জানিয়ে বিশাল র‌্যালীটি টঙ্গী কলেজ গেট থেকে বের হয়ে ঢকা-ময়মনসিংহ মহাসড়কের গুরুত্বপূর্ণ স্থান প্রদক্ষিণ করে পুনরায় স্থানীয় চেরাগআলী মার্কেটে এসে শেষ হয়।

 

এ সময় রেলিতে উপস্থিত ছিলেন টঙ্গী পূর্ব থানা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক  আরিফুল হক প্রধান শুভেল, যুগ্ন আহবায়ক আলমগীর হোসেন দিপু, মোখলেছ শাকিল পারভেজ, কাউসার, বাদল, পাভেল , পশ্চিম থানা আহবায়ক আবু বক্কর, যুগ্ন আহবায়ক ইকবাল , গাছা থানার আহবায়ক ইমতিয়াজ মুজতফা খান তুষার, যুগ্ন আহবায়ক সোবাহান আহমেদ স্বপন, রাসেল।

 

আরো উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি  ইয়াসিন আলী, যুগ্ম-সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, ফিরোজ ও সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান প্রমুখ।

Make the trade