সমন পেয়েও শ্রাবন্তী জাননি আদালতে

 

বিনোদন ডেস্ক : আদালতে স্বামী রোশন সিংহ মামলা করেছিলেন টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে। তিনি শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চান বলে মামলা করেন। কিন্তু সেই মামলায় হাজিরার জন্য গত ১৮ জুন সমন গ্রহণ করলেও আজ বুধবার আদালতে উপস্থিত হননি।

 

মামলার বিষয়ে শ্রাবন্তীর স্বামী রোশনের আইনজীবী শ্যামল মণ্ডল বলেন, সমন গ্রহণ করেও শ্রাবন্তী আসেননি। এখন লকডাউন চলছে। বিভিন্ন বিধিনিষেধ ও কড়াকড়ি রয়েছে। সে কথা মাথায় রেখে আদালত অন্য আরেকটি দিনে শ্রাবন্তীকে উপস্থিত হতে বলেছেন।

 

এই মামলায় শ্রাবন্তীর উপস্থিতি কতটা গুরুত্বপূর্ণ? এমন এক প্রশ্নের জবাবে রোশনের আইনজীবী জানান, শ্রাবন্তীর পক্ষ থেকে এই সম্পর্ক ঘিরে রোশনের বিরুদ্ধে যেন কোনো অভিযোগ না আসে, সে কথা মাথায় রেখেই বধূ ফিরিয়ে আনার মামলা করেছেন রোশন। পাশাপাশি তিনি অতীত ভুলে শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চাইছেন। তিনি বিবাহবিচ্ছেদ চাইছেন না।

 

কিন্তু আদালতের ডাকে নির্ধারিত দিনে শ্রাবন্তী উপস্থিত না হলে কী হবে? রোশনের আইনজীবী বলেন, মামলায় বধূর বক্তব্য শোনার জন্য আদালত আরও একটি দিন দিয়েছেন। সে দিনও শ্রাবন্তী না এলে একতরফা শুনানি হবে। একতরফা শুনানিতে কী হবে তার জবাব কোনো পক্ষেরই জানা নেই। ফলে আপাতত সময়ের অপেক্ষা।