প্লাজমা দিতে এগিয়ে আসুন- শ্রদ্ধা

bhawalnews.com

বিনোদন ডেস্ক : প্লাজমা দিতে করোনা রোগীদের জন্য সবাইকে এগিয়ে আসার অনুরোধ জানিয়েছেন বলিউডের অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। ভারতের করোনাভাইরাস সংকটকালে এগিয়ে এসেছেন অনেক তারকা। অনেকে করোনা আক্রান্তদের প্লাজমা দান করেও সামাজিক দায়িত্ব পালন করছেন। এদের একজন অভিনেত্রী শ্রদ্ধা কাপুর।

তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের ভাই সিদ্ধান্তের প্লাজমা ডোনেটের ছবি শেয়ার করে সবাইকে প্লাজমা দিতে এগিয়ে আসার অনুরোধও জানিয়েছেন। ছবিটিতে দেখা যায়, হাসপাতালে প্লাজমা দেয়ার সময় সিদ্ধান্ত ভি চিহ্ন দেখাচ্ছেন। শ্রদ্ধা ছবিটির ক্যাপশনে লেখেছেন, আমার ভাই সিদ্ধান্ত প্লাজমা দিচ্ছে। আমি সবাইকে অনুরোধ করছি আপনারাও এগিয়ে আসুন।

আমরা সকলে একটি খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি। এখন আমাদের সকলকে এক সাথে থাকা উচিৎ। এই খারাপ সময় পার করতে আমরা যেন সবাই একে অপরের দিকে হাত বাড়িয়ে দিতে পারি। শ্রদ্ধা বর্তমানে ছুটি কাটাতে মালদ্বীপ রয়েছেন। গত সোমবার তিনি সেখান থেকে একটি ছবিও শেয়ার করেন।

এদিকে করোনায় মৃত্যু সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। বৃহস্পতিবার ভারতে টানা দ্বিতীয় দিনের মতো করোনায় তিন হাজারের বেশি মানুষের মৃত্যু হয়েছে। দ্য হিন্দু পত্রিকার অনলাইনের প্রতিবেদনে এ তথ্য জানানো হয়। গতকাল রাত সাড়ে ১১টা নাগাদ ভারতে এক দিনে ৩ লাখ ৭৯ হাজার ২৩৭ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। ভারতে এর আগে কখনো এক দিনে এত করোনা রোগী শনাক্ত হয়নি।