মেসিকে আর্জেন্টাইন রাষ্ট্রপতির অনুরোধ

স্পোর্টস ডেস্ক : লিওনেল মেসির বার্সেলোনা ছাড়ার খবর এখন রীতিমত আলোড়ন তুলেছে ফুটবল বিশ্বে। এখন সবার একটাই প্রশ্ন, মেসি তার ২০ বছরের প্রিয় ক্লাব ছেড়ে কোথায় পাড়ি জমাবেন? অনেকেই অনেক ধরনের অনুরোধ করছেন মেসিকে।

বিশেষ করে ইউরোপের শীর্ষ ক্লাবগুলোর কর্মকর্তারা তো দুই হাত বাড়িয়ে অপেক্ষা করছেন মেসির জন্য। এবার সেই অপেক্ষমানদের তালিকায় যোগ দিলেন আর্জেন্টিনার রাষ্ট্রপতি আলবার্তো ফার্নান্দেজও। নিজ দেশের সেরা ফুটবলারের খেলা গ্যালারিতে বসে দেখতে চান তিনি।

তার অনুরোধ মেসি যেন ফিরে যান নিজ দেশে, যোগ দেন তার শৈশবের ক্লাব নিওয়েলস ওল্ড বয়েজে। খবর টিওয়াইসি নিউজের। খবরে বলা হয়, মেসিকে নিয়ে একটি আবেগি অনুরোধ জানিয়েছেন আর্জেন্টাইন রাষ্ট্রপতি আলবার্তো ফার্নান্দেজ।

তিনি বলেন, তুমি আমাদের সবার হৃদয়ে আছো। কিন্তু আমরা কখনো আমাদের দেশের মাটিতে তোমার খেলা দেখিনি (ক্লাবের হয়ে)। আমাদেরকে এই সুযোগটা দাও। তুমি ফিরে এসো নিওয়েলসে, যেটা তোমারই ক্লাব।

আমাদেরকে তোমার ক্যারিয়ারের বাকি ম্যাচগুলো গ্যালারিতে বসে দেখতে দাও। গেল মঙ্গলবার ব্যুরোফ্যাক্সের মাধ্যমে বার্সেলোনাকে ক্লাব ছাড়ার সিদ্ধান্তের কথা জানান লিওনেল মেসি। তার এমন ঘোষণার পর স্বাভাবিকভাবেই বড়সড় ধাক্কা খেয়েছে পুরো ফুটবল দুনিয়া। অন্যদিকে, ক্লাবের সামনে এখনও বিক্ষোভ করছেন বার্সেলোনা সমর্থকরা।