বছরে ৩৬০ কোটি টাকা আয় সোফিয়ার

৩৬০ কোটি টাকা আয় সোফিয়ার

বিনোদন ডেস্ক : মডেল ও অভিনেত্রী সোফিয়া ভারগারা চলতি বছরে বিশ্বের সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত নারী অভিনেত্রী হয়েছেন। এক বছরে তিনি আয় করেছেন ৪৩ মিলিয়ন মার্কিন ডলার, বাংলাদেশি মুদ্রায় যা ৩৬০ কোটি টাকার বেশি ( ৩৬০ কোটি টাকা আয় সোফিয়ার )। অভিনয় শিল্পী ছাড়াও কলম্বিয়ান-আমেরিকান এই অভিনেত্রী একজন প্রযোজকও।

সম্প্রতি মার্কিন সাময়িকী ফোর্বস হাইয়েস্ট-পেইড নারী অভিনেত্রীর তালিকা প্রকাশ করেছে। এ তালিকার শীর্ষে রয়েছেন সোফিয়া।সোফিয়ার পর যথাক্রমে রয়েছেন অ্যাঞ্জেলিনা জোলি (৩৫.৫ মিলিয়ন মার্কিন ডলার), গ্যাল গ্যাডট (৩১ মিলিয়ন মার্কিন ডলার), মেলিসা ম্যাকার্থি (২৫ মিলিয়ন মার্কিন ডলার), মেরিল স্ট্রিপ (২৪ মিলিয়ন মার্কিন ডলার), এমিলি ব্লান্ট (২২.৫ মিলিয়ন মার্কিন ডলার), নিকোল কিডম্যান (২২ মিলিয়ন মার্কিন ডলার), এলেন পম্পেও (১৯ মিলিয়ন মার্কিন ডলার), এলিজাবেথ মস (১৬ মিলিয়ন মার্কিন ডলার) ও ভিয়োলা ডেভিস (১৫.৫ মিলিয়ন মার্কিন ডলার)।

 

গত বছর ফোর্বসের তালিকায় সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত নারী অভিনেত্রী হয়েছিলেন স্কারলেট জোহানসন, তিনি আয় করেছিলেন ৫৬ মিলিয়ন মার্কিন ডলার। এ বছর সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত ১০ নারী অভিনেত্রী সব মিলিয়ে আয় করেছেন ২৫৪ মিলিয়ন মার্কিন ডলার। ৩৬০ কোটি টাকা আয় সোফিয়ার |

 

৫ খাবারে বয়স বাড়বে না, বৈজ্ঞানিক ও প্রমানিত

বয়স বাড়ানোর জন্য খাদ্য একটি গুরুত্বপূর্ণ অংশ, কিন্তু এটি কেবলমাত্র খাওয়ার মাধ্যমে বা খাদ্যের প্রস্তুতির মাধ্যমে নয়, বরং স্বাস্থ্যকর খাদ্য পদার্থের মধ্যে বিশেষভাবে সঠিক পুষ্টির মান থাকতে হয়। নিচে কিছু খাদ্য (৫ খাবারে বয়স বাড়বে না) দেওয়া হলো যা বয়স বাড়ানোর জন্য উপযোগী হতে পারে:

 

প্রোটিনযুক্ত খাবার:

মাংস, মাছ, ডাল, ড্রাই ফ্রুটস, শীতকালীন শাকসবজি ইত্যাদি প্রোটিনের ভালো উৎস। এটি শক্তি প্রদান করতে সাহায্য করতে পারে এবং মাংসপেশী স্বাস্থ্য উন্নত করতে সাহায্য করতে পারে।

 

ক্যালসিয়াম ও ভিটামিন ডি:

দুধ, দই, চীজ, ক্যালসিয়াম ও ভিটামিন ডি একসাথে যোগানে সহায়ক হতে পারে যেটি হতে পারে অসম্ভব হতে স্বাস্থ্যকর।Read more…

Related Post:
আগামীকাল মেসির ভাগ্য নির্ধারণ!