‘জাহাঙ্গীরের উপর হামলার ঘটনা একটি সাজানো নাটক’ -আতাউল্লাহ মন্ডল

স্টাফ রিপোর্টার, টঙ্গী : গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক আতাউল্লাহ মন্ডল বলেছেন, স্বতন্ত্র মেয়র প্রার্থী জায়েদা খাতুনের ছেলে এবং আওয়ামীলীগ থেকে বহিস্কৃত সাবেক সিটি মেয়র জাহাঙ্গীর আলমের উপর হামলার ঘটনাটি একটি সাজানো নাটক। তিনি যে কয়েক দিন পরপর সুন্দর নাটক তৈরি করতে পারেন তা গাজীপুরবাসীসহ দেশবাসী জানেন।

 

আজ শুক্রবার বিকেলে চেরাগআলীস্থ টঙ্গী প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। সংবাদ সম্মেলনে গাজীপুর মহানগর আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কাজী ইলিয়াস আহমেদ, গাজীপুর জেলা চেম্বার অব কমার্সের সভাপতি আনোয়ার সাদাত সরকার, টঙ্গী প্রেসক্লাবের সভাপতি এম এ হায়দার সরকারসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

আতাউল্লাহ মন্ডল প্রশ্ন রেখে বলেন, তাদের গণসংযোগে হামলার ঘটনায় আওয়ামী লীগের কোনো নেতাকর্মী জড়িত নয়। আমরা বিশ্বাস করি যারা হামলা করেছে তারা অবশ্যই অনুপ্রবেশকারী। কারন তিনি মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক থাকাকালীন অবস্থায় বিএনপি-জামায়াতের অনেক নেতাকর্মীকে কৌশলে আওয়ামীলীগে পদ-পদবী দিয়েছেন। তারাই এখন তার উপর হামলা করছে। তিনি আরও বলেন, গাজীপুর সিটি নির্বাচন উপলক্ষে যেখানেই হামলার ঘটনা ঘটছে সবই জাহাঙ্গীর আলমের সাজানো নাটক।

Related Post:
গাজীপুরে আ.লীগের দুই নেতাকে মারধর, সিনিয়র নেতাদের সহযোগিতায় সভাস্থল ত্যাগ