সুশান্তের মৃত্যু: মেয়েদের কটাক্ষের বিরুদ্ধে সরব নুসরাত

বিনোদন ডেস্ক : সুশান্ত সিং রাজপুত মৃত্যুর পর বিটাউনে সমালোচনার ঝড় যেন বয়েই চলেছে। সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীকে দোষী সাবস্ত করে সমাজিক যোগাযোগ মাধ্যমে চলছে নানান ট্রল। সুশান্তের বাবা পাটনা পুলিশের কাছে রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে সুশান্তের আত্মহত্যা প্ররোচনার বিরুদ্ধে এফআইআর করেছেন।

এতে আবার হস্তক্ষেপ করেছেন স্বয়ং বিহারের মুখ্যমন্ত্রী। কিন্তু যেহেতু রিয়ার পদবি চক্রবর্তী তাই বাঙালিদের নিয়ে কদর্য উক্তিও দেখা যাচ্ছে সোশাল মিডিয়ায়। এবার সেই কটাক্ষের শিকার হয়েছেন বাঙালি মেয়েরা। যা দেখে তীব্র প্রতিবাদ জানালেন তৃণমূল সাংসদ তথা অভিনেত্রী নুসরাত জাহান।

বাংলা সংস্কৃতির দিকে আঙুল তুলতে দেখে নুসরাত বলেন, যারা আইন এবং মানবিকতার বিরূদ্ধে যাবে তাদের আমি সমর্থন করি না। আমি নিশ্চিত, প্রশাসন তার নিজের কাজ করছে। আসল সত্যি শীঘ্রই সামনে আসবে। কিন্তু, কোনও ভাবে আমার সংস্কৃতি নিয়ে কটূ কথা বরদাস্ত করব না। আমি বাঙালি হিসেবে গর্বিত।

একজনের পোস্টে কমেন্টে নুসরাত লেখেন, “আমরা বাঙালি মেয়েরা ভালো রান্না করেও মন জয় করতে পারি। স্বার্থসিদ্ধির জন্য একটা অংশের বিরুদ্ধে কথা বলা বন্ধ করুন! আপনি বোধহয় এখনও মাছ, মশলা, মিষ্টি চেখে দেখেননি!”