সুনেরাহ’র দ্বিতীয় সিনেমা ‘অন্তর্জাল

বিনোদন প্রতিবেদক : মডেল ও অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল বাজিমাত করেন ক্যারিয়ারের প্রথম সিনেমাতেই। তানিম রহমান অংশুর পরিচালনায় ‘ন ডরাই’ ছবি দিয়েই বড় পর্দায় অভিষেক ঘটে তার। অভিষেক সিনেমাতেই অর্জন করে নেন দেশের সর্বোচ্চ এবং রাষ্ট্রীয় সম্মাননা অর্থাৎ জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

এবার তিনি নাম লিখিয়েছেন দ্বিতীয় সিনেমায়। নাম ‘অন্তর্জাল’, এটি পরিচালনা করবেন দীপঙ্কর দীপন। এখানে সুনেরাহ প্রথমবারের মত জুটি বাঁধবেন চিত্রনায়ক সিয়াম আহমেদের সঙ্গে।

সুনেরাহ বিনতে কামাল বলেন, ছবিটি নিয়ে অনেকদিন ধরেই কথা চলছিলো। অবশেষে চুক্তিবদ্ধ হলাম। গল্প ও চরিত্র জেনে সেই অনুযায়ী প্রস্তুতি হিসেবে এরইমধ্যে ওয়ার্কশপ করছি। আগামী ২৪ জুন থেকে শুটিং শুরু হবে।

তিনি আরও বলেন, সিয়ামের সঙ্গে এবারই প্রথম কাজ। এছাড়া দীপন দা আমার পছন্দের একজন নির্মাতা। সবকিছু মিলিয়ে দারুণ কিছু একটা হবে আশা করছি। নির্মাতা জানান, দেশের প্রথম সাইবার থ্রিলার ছবি অন্তর্জাল।

সেখানে সাইবার দুনিয়ার রহস্য ঘেরা জাল নিয়ে কাজ করবে সুনেরাহ। এ চরিত্রে তার বিশালত্ব ফুটিয়ে তোলার সুযোগ থাকছে। দীপঙ্কর দীপন যোগ করে বলেন, তথাকথিত কিংবা প্রথাভাঙা আরেকটি চরিত্রে নিয়ে আসছে সুনেরাহ।

অন্তর্জাল প্রযোজনা করছে মোশন পিপল স্টুডিও। প্রযোজক হিসেবে আছেন মোহাম্মদ আলী হায়দার, মোহাম্মদ সাদেকুল আরেফিন ও সহ-প্রযোজক শাহ আমীর খসরু।