সময় এখন পরীমনির

বিনোদন ডেস্ক : ইতিমধ্যে দর্শকদের বেশকিছু সিনেমা উপহার দিয়েছেন ঢালিউডের চিত্রনায়িকা পরীমনি। শুরুর দিকে ক্যারিয়ারে তেমন একটা দ্যুতি ছড়াতে না পারলেও, যতই দিন যাচ্ছে দর্শক ও নির্মাতাদের চাহিদার তালিকায় উঠে আসছেন এই তারকা। যুক্ত হচ্ছেন একের পর এক নতুন সিনেমায়।

সেই ধারাবাহিকতায় নতুন সংবাদ দিলেন পরীমনি। পরীকে নিয়ে নতুন চমক দিলেন নির্মাতা চয়নিকা চৌধুরী। ‘বিশ্বসুন্দরী’ চলচ্চিত্রের পর এই পরিচালক পরীমনিকে নিয়ে আরেকটি কাজের ঘোষণা দিয়েছেন। তবে এটি কোনো চলচ্চিত্র নাকি ওয়েব সিরিজ-তা খোলাসা করনেনি কেউই।

নতুন কাজের বিষয়টি একেবারে চূড়ান্ত। এ নিয়ে পরী বলেন, ‘বিশ্বসুন্দরী’ চলচ্চিত্রে আমরা এক হয়েছিলাম। আমাদের রসায়ন খুব ভালো। আবারও ভালো কিছু নিয়েই আমরা এক হচ্ছি। অপেক্ষায় থাকুন। বর্তমানে পরীমনি ব্যস্ত আছেন ‘মুখোশ’ সিনেমার শুটিং নিয়ে। এটি নির্মাণ করছেন ইফতেখার শুভ।

করোনার জন্য অনেক দিন ধরে সিনেমাটির কাজ স্থগিত ছিল। সম্প্রতি আবারও শুরু হয়েছে এর চিত্রায়ণ। গেল ২৫ মে থেকে পরীমনি ‘মুখোশ’-এর শুটিং করছেন। এর আগে পরীমনি গত মাসে চলচ্চিত্র ও বিজ্ঞাপনচিত্রের শুটিংয়ের অবসরে দুবাই ভ্রমণে গিয়েছিলেন। সেই ভ্রমণের ছবিতেও ভক্তদের নজর কেড়েছেন রীতিমতো।

উল্লেখ্য, ২০১৫ সাল থেকে চলচ্চিত্রে কাজ করছেন পরী। এরইমধ্যে নিজের পরিচিতি ও জনপ্রিয়তা শীর্ষদের তালিকায় নিয়ে গেছেন তিনি। সিনেমার পর্দার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় ঢালিউড সুন্দরী। তার ফেসবুক পেজের দিকে চোখ রাখলেই বিষয়টি নজরে পড়বে।

পরীমনির অফিসিয়াল ফেসবুক পেজে ফলোয়ার বা অনুসারীর সংখ্যা কোটি ছাড়িয়েছে। বর্তমানে পরীমনির হাতে বেশ কয়েকটি সিনেমা রয়েছে। এগুলো হলো- ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’, ‘প্রীতিলতা’, ‘বায়োপিক’ ইত্যাদি। পরীকে সর্বশেষ দেখা গেছে তৌকীর আহমেদ পরিচালিত ‘স্ফুলিঙ্গ’ সিনেমায়। এটি মুক্তি পায় গত মার্চে। মোট কথা ঢালিউডের এই অন্ধকার সময়ে আলো ছড়াচ্ছেন পরী।