শ্রাবন্তীর উচ্ছ্বাস, প্রথম প্রেম ফিরে এসেছে

বিনোদন ডেস্ক : শ্রাবন্তী চ্যাটার্জি টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় নায়িকা। রূপে,গুণে, অভিনয়ে; কোনো অংশেই কম নয় এই সুন্দরী। শত শত তরুণ মুহূর্তেই তার হাসির প্রেমে পড়ে যায়। দীর্ঘ ক্যারিয়ারে কাজ করেছেন অসংখ্য সিনেমাতে। জুটি বেঁধেছেন দেব-জিৎ থেকে শুরু করে টলি পাড়ার প্রায় সব নায়কের সঙ্গেই। কিন্তু ব্যক্তি জীবনে জুটি টিকিয়ে রাখতে পারেন নি এই লাস্যময়ী। অল্প বয়সেই পরিচালক রাজীব বিশ্বাসকে ভালোবেসে পালিয়ে বিয়ে করেছিলেন তিনি।

অল্প বয়সেই তার কোলজুড়ে আসে ছেলে সন্তান, ঝিনুক। কিন্তু সেই প্রথম ভালোবাসা খুব বেশিদিন টেকেনি শ্রাবন্তীর। ভেঙে যায় সংসার। এরপর ফের বিয়ে করেন এবং দ্বিতীয় সম্পর্ক থেকেও বেরিয়ে আসেন। সেটিও টেকেনি বেশিদিন। ছেলে ও কাজ নিয়েই বাকি জীবনটা কাটিয়ে দেবেন ভেবেছিলেন। কিন্তু দিন কয়েক যেতেই তার জীবনে এসে যায় নতুন প্রেম, রোশান। ভালোবেসে বিয়ে করেন তারা। কিন্তু এখানেও বিচ্ছেদের ঘনঘটা। এক বছর কাটতে না কাটতেই ফের সেই সম্পর্কে ভাঙনের গুঞ্জন।

কিন্তু এমনটা ভাবার কারণ কি! কারণ সোশ্যাল মিডিয়া। শ্রাবন্তী ও রোশন দু’জনেই সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। হঠাৎ করেই একদিন ইনস্টাগ্রাম থেকে শ্রাবন্তী রোশনের সব ছবি সরিয়ে দেন। রোশানও তাই করেন। তারপর জানা যায় আলাদা থাকছেন তারা। একে অপরের সঙ্গে কি কারণে মনোমালিন্য তা এখনো জানা যায়নি। এসবের মাঝেই নানা কিছু রটতে থাকে এই অভিনেত্রীকে নিয়ে।এরপর থেকে শ্রাবন্তী ইনস্টাগ্রামে কিছু পোস্ট করলেই তা ভাইরাল হয়।

সদ্যই ইনস্টাগ্রামে নিজের একার একটি ছবি পোস্ট করেছেন তিনি। দেখে মনে হচ্ছে কোনো একটি রেঁস্তোরায় আছেন তিনি। তবে শ্যুটিংয়ের জন্য আছেন। ছবি পোস্ট করে তিনি লেখেন, ‘নাইট শ্যুট।শ্রাবন্তী বেশ কয়েকবার সাক্ষাৎকারে বলেছেন, তার জীবনের প্রথম অগ্রাধিকার কাজ। তারপর সবকিছু। কাজই তার প্রথম প্রেম। তবে প্রেমিক মনের মানুষ হওয়ায় বার বার কষ্ট তাকে পেতেই হয়। কিন্তু কেউ না থাকলেও তার প্রথম প্রেম ‘কাজ’, ‘শ্যুটিং’ কিন্তু তাকে কখনো ছেড়ে যায়নি। সেই কাজ নিয়েই এখন ব্যস্ত তিনি।