যশ-নুসরাত আবারও একসঙ্গে!

বিনোদন ডেস্ক : টলিউড অভিনেত্রী নুসরাত জাহানের সঙ্গে অভিনেতা যশ দাশগুপ্তকে ঘিরে মুখরোচক কথা ছড়িয়েছে অনেক। যশের জন্যই টানাপোড়েন শুরু হয়েছে নুসরাতের সংসারে। এমন কথাও শোনা গিয়েছিল এক সময়। সেসব এখন অতীত। এসব দূরে সরিয়ে ভোটের মাঠে ব্যস্ত হয়েছে পড়েছেন নুসরাত আর যশ। যদিও দুজন দুদলে।

তৃণমূল কংগ্রেসের সাংসদ নুসরাত। আর বিজেপিতে সদ্য যোগ দিয়েছেন যশ। আলাদা দলে হলেও নিজেদের বন্ধুত্ব আগের মতোই আছে। নিজের ইনস্টাগ্রামে কফির কাপের ছবি শেয়ার করেছেন যশ। স্টোরিতে শেয়ার করা ছবি ট্যাগ দিয়েছেন নুসরাতকেও।

ক্যাপশনে লিখেছেন, ‘অনেক কিছু ঘটে যেতে পারে কফির চুমুক।’ নিজের ইনস্টাগ্রাম স্টোরিতেও এ ছবি শেয়ার করেছেন নুসরাত। তিনিও লিখেছেন একই ক্যাপশন। নেটিজেনরা মনে করছেন, প্রকাশ্যে ছবি শেয়ার না করলেও একসঙ্গে কফির কাপে ঝড় তুলেছেন নুসরাত-যশ।

এদিকে, শুরু থেকেই নিজেদের নিয়ে রাখঢাক করেননি যশ-নুসরাত। একসঙ্গে ছবি শেয়ার না করলেও একে অপরের পোস্টে কমেন্টস করেছেন মাঝে মধ্যেই। অনেকেই ধারণা করেছিলেন আলাদা দলে যোগ দেওয়ার কারণে ভাঙন ধরতে পারে নুসরাত-যশের বন্ধুত্বে। কিন্তু সেটি আর হয়নি। ভিন্ন রাজনৈতিক মতাদর্শ ছাপ ফেলবে না তাদের ব্যক্তিগত সর্ম্পকে। এমন আশ্বাসই দিয়েছিলেন যশ। আর তারই প্রমাণ পাওয়া গেল তাদের ইনস্টাগ্রাম স্টোরিতে।