মহেশ-রিয়ার চাঞ্চল্যকর চ্যাটিং ফাঁস

বিনোদন ডেস্ক : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ২ মাস কেটে গেলেও জল্পনা ক্রমশ বাড়ছে। একের পর এক বিতর্ক জল্পনাকে আরো জোড়ালো করছে। এর পাশাপাশি সমালোচনা পিছু ছাড়ছে না পরিচালক মহেশ ভাটের। অভিনেতার মৃত্যুর অভিযোগ উঠেছে মহেশ ভাটের দিকে।

সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর সঙ্গে মহেশের গোপন সম্পর্ক নিয়েও উঠেছে একাধিক প্রশ্ন। মহেশের কথাতেই নাকি সুশান্তকে একা রেখে চলে যায় রিয়া, এই নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া। এবার সেই জল্পনাতেই শিলমোহর দিল মহেশ ও রিয়া হোয়াটসঅ্যাপ চ্যাট।

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে উঠে এসেছে ৮ জুন রিয়া ও মহেশ ভাটের কিছু কথাবার্তা। যেগুলো ইতোমধ্যেই সোশ্যাল মিডিয়াতেও ছড়িয়ে পড়েছে। যেখানে রিয়াকে বলতে দেখা যাচ্ছে, আয়েশা ভারী হৃদয় ও মুক্তির কথা ভেবেই বেরিয়ে এসেছে স্যার। আমাদের শেষ কথা হয়েছিল, ঘুম থেকে ওঠার সময়, তুমিই আমার স্বর্গদূত, তুমি ছিলে ও থাকবে।

প্রসঙ্গত, আয়েশা মহেশ ভাট প্রযোজিত জলেবি ছবিতে রিয়ার চরিত্রের নাম ছিল। হোয়াটসআপ চ্যাটে, মহেশ ভাটকে রিয়ার কথার উত্তরে বলতে দেখা গেছে, পিছনের দিকে তাকিও না, যা অনিবার্য, সেটাই সম্ভব করে তোলো। তোমার বাবার প্রতি ভালোবাসা রইল।

উনি এখন খুশি হবে। মহেশ ভাটের এই কথার উত্তরে রিয়া পাল্টা বলেছেন, ‘কিছুটা সাহস পেয়েছি স্যার, আপনি আমার বাবার সম্পর্কে ওই দিন ফোনে যা বলেছিলেন, সেটা আমায় শক্ত হতে সাহায্য করেছে।’