প্রেম করলে তো ১০০টাও করা যায়- সালওয়া!

 

 

বিনোদন প্রতিবেদক : কক্সবাজারে কিছুদিন আগেই ‘বুবুজান’ সিনেমার গানের শুটিং শেষ করেছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ এর নিশাত নাওয়ার সালওয়া। করোনা প্রকোপে সিনেমার সিক্যুয়েন্সের দৃশ্য করা এখনো বাকি। তবে এটি ছাড়া তিনটি ছবির কাজ শেষ, যা রয়েছে মুক্তির অপেক্ষায়।

 

এদিকে আজ এ মডেল ও অভিনেত্রীর জন্মদিন। জন্মদিনে সবার ভালোবাসায় সিক্ত হচ্ছেন এ সুন্দরী। তবে বিশেষ এ দিনকে ঘিরে তেমন আয়োজন রাখেননি। ঘরোয়া পরিবেশে পরিবারের সঙ্গেই দিনটি উদযাপন করবেন বলে জানান।

 

নিশাত নাওয়ার সালওয়া বলেন, অনেকেই শুভেচ্ছা জানাচ্ছেন দেখে বেশ ভালো লাগছে। করোনার প্রকোপ বাড়াতে দেশে আবারও লকডাউন চলছে। এমতাবস্থায় বাসা থেকেও বের হচ্ছিনা। পরিবারের সবার সাথে বাসাতেই সময় কাটাবো। আর আমি এমনিতেও কাজ ছাড়া বাসা থেকে খুব কম বের হই।

 

এদিকে এ অভিনেত্রী জানালেন, মনের মতো ছেলে খুঁজে পাচ্ছেন না। যার কারণে এখনও তিনি সিঙ্গেল। তিনি বলেন, চাইলে তো ১০০ টা প্রেম করা যায় কিন্ত হচ্ছেনা। কাউকে ভালো লাগছে না। আর সত্যি বলতে দেশে সুন্দর ছেলে নেই।

 

মনের মতো কাউকে পাচ্ছিনা। পেলে হয়তো প্রেম হতে পারে। আর আমি প্রেম করলে সবাইকে জানিয়ে করবো। এটা নিয়ে লুকোচুরির কিছু নেই। প্রসঙ্গত, সালওয়া অভিনীত ‘স্বপ্নে দেখা রাজকন্যা’, সারাহ বেগম কবরীর ‘এই তুমি সেই তুমি’ এবং সাইদুল ইসলাম রানার ‘বীরত্ব’ ছবিগুলো রয়েছে মুক্তির অপেক্ষায়।