নীল জলে লাস্যময়ী এনা’র উষ্ণতা!

বিনোদন ডেস্ক : নতুন অবতারে রোদ ঝলমলে আকাশের নিচে দেখা মিলল অভিনেত্রী তথা নতুন প্রযোজক এনা সাহার। চারপাশে দিগন্ত বিস্তৃত নীল জলরাশি। তারই মাঝে দুবাইয়ের বিলাসবহুল ইয়ার্টে নিশ্চিন্তে শুয়ে রয়েছেন এই অভিনেত্রী। সাহস এবং লাস্য যেন মিলেমিশে গিয়ে অবস্থান করছে তার মধ্যে।

লাল বিকিনি টপের উপর সাদা লেসের শ্রাগ, ঠোঁট জুড়ে গাঢ় লাল লিপস্টিক আর খোলা চুলে, তিনি এক অচেনা এনা। ইনস্টাগ্রামে এ ভাবেই উত্তাপ ছড়িয়ে দিলেন অভিনেত্রী। পোস্টের সেই ক্যাপশনে তিনি লিখেন, আজ তুমি যে চ্যালেঞ্জ গুলোর মুখোমুখি হচ্ছো, কাল সেগুলোই তোমাকে আরও শক্ত করে তুলবে।

Make the trade

চ্যালেঞ্জ তোমাকে জীবনে আরও ভালো করে তোলে, তিক্ত নয়। চ্যালেঞ্জ নিতে যে এনা ভালবাসেন, তা আর কারোই অজানা নেই। মাত্র ২৫ বছর বয়সেই তিনি প্রযোজক। বলিউডের তথাকথিত প্রথম সারির নায়িকা না হয়েও প্রায় আড়াই কোটি বাজেটের একটি মাল্টি স্টারকাস্ট ছবি বানিয়ে ফেলেছেন তিনি।

গুঞ্জন শোনা গিয়েছিল, স্বপ্ন পূরণ করতে নিজের পৈত্রিক বাড়িটাই বিক্রি করে দেন এনা। এ সব রটনাকে এক ফুৎকারে উড়িয়ে জানিয়েছিলেন নিজের উপার্জন এবং পরিবারের সদস্যদের সাহায্যেই এগিয়ছেন তিনি। আবারও নতুন কোনো চমক দিতে চলেছেন অভিনেত্রী। তবে খোলাসা করে বলেননি কিছুই।

দিন তিনেক আগে তার ছবি এসওএস কলকাতা’র পোস্টার ইনস্টাগ্রামে পোস্ট করে লেখেন, ‘ধন্যবাদ সবাইকে তাদের ভালবাসা এবং সমর্থনের জন্য। এ ভাবেই আমাদের পাশে থাকুন এবং আমরা খুব শীঘ্রই আসব নতুন একটি সারপ্রাইজ নিয়ে। সঙ্গে থাকুন।

ইতিমধ্যেই ৫০ দিন পূর্ণ করে ফেলেছে ‘এসওএস কলকাতা’। অর্থাৎ প্রযোজক হিসাবে এনার প্রথম প্রচেষ্টা সফল। তবে এ বার কি চমক আনেন অভিনেত্রী এখন সেটাই দেখার।

Make the trade