নিষিদ্ধ হলো অনন্য মামুনের ‘মেকআপ’

বিনোদন ডেস্ক : সেন্সর বোর্ড থেকে নিষিদ্ধ করা হয়েছে অনন্য মামুন পরিচালিত চলচ্চিত্র ‘মেকআপ’। সিনেমা শিল্পের সঙ্গে জড়িত মানুষকে বাজেভাবে উপস্থাপনের অভিযোগে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। গত মঙ্গলবার বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

এ তথ্য জানিয়েছেন বোর্ডের সদস্য ও প্রযোজক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু। তিনি বলেন, ‘এই চলচ্চিত্রে সিনেমা শিল্পের মানুষকে খুবই খারাপভাবে উপস্থাপন করা হয়েছে, যা কখনও কাম্য নয়। তাই সেন্সর বোর্ড সদস্যদের সম্মতিক্রমে সিনেমাটি নিষিদ্ধ করা হয়েছে। এখন নির্মাতা চাইলে এই সিদ্ধান্তের বিপরীতে আপিল বিভাগে পুনরায় আবেদন করতে পারবেন।’

Make the trade

এ বিষয়ে অনন্য মামুন বলেন, এখনও নিষিদ্ধ করার লিখিত নোটিশ হাতে পাইনি। চিঠি হাতে এলে এ বিষয়ে মন্তব্য ও প্রয়োজনীয় ব্যবস্থা নেব।

প্রসঙ্গত, এরআগে শাকিব খান, মাহিয়া মাহি, স্পর্শিয়া অভিনীত ‘নবাব এলএলবি’ সিনেমায় অশ্লীলতা এবং পুলিশকে হেয় করার অভিযোগে গ্রেপ্তার হয়েছিলেন অনন্য মামুন। পর্নোগ্রাফি আইনে রাজধানীর রমনা থানায় দায়ের করা মামলায় তাকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে আদালতে হাজির করা হলে কারাগারে পাঠান আদালত। বর্তমানে তিনি জামিনে আছেন।