দক্ষিণী সুন্দরী অনুপমা বিয়ে করছেন ক্রিকেটারকে!

বিনোদন ডেস্ক : ভারতের দক্ষিণী সিনেমার সুন্দরীতমা অভিনেত্রী অনুপমা পরমেশ্বরণ অল্প সময়েই দর্শক মন জয় করে নেন। ছয় বছর আগে ‘প্রেমাম’ সিনেমা দিয়ে অভিষেক ঘটে তার। অভিষেকেই বাজিমাত করেন এই নায়িকা, বক্স অফিসে হিট তকমা জুড়ে নায়িকার ছবি। এবার শোনা যাচ্ছে, শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই নায়িকা।

জাতীয় দলের পেসার যশপ্রীত বুমরার সঙ্গে অনেকদিন ধরেই সম্পর্কে রয়েছেন অনুপমা। গুঞ্জন উঠেছে, কিছু দিনের মধ্যেই তাঁদের বিয়ে! এই গুঞ্জন আরও বেশি গাঢ় হয় চলতি সিরিজে ইংল্যান্ডের বিরুদ্ধে চতুর্থ টেস্ট থেকে বুমরার সরে দাঁড়ানোতে। তিনি নাকি বিয়ের জন্যই এই বিরতি নিয়েছেন। এর আগে পরিচালক চিরঞ্জীব মাকওয়ানার সঙ্গেও অনুপমার সম্পর্ক নিয়ে গুঞ্জন শোনা গিয়েছিল।

যশপ্রীত বুমরার সঙ্গে তার সম্পর্কের কথা সব সময়েই অস্বীকার করে এসেছেন তিনি। তবে বুমরার জীবনে অনুপমাই প্রথম প্রেমের গুঞ্জন নন। এর আগে অভিনেত্রী রাশি খান্নার সঙ্গে তার সম্পর্ক ছিল বলে শোনা গিয়েছিল। ক্রিকেট সঞ্চালক সঞ্জনা গণেশনও নাকি বুমরার বিশেষ বান্ধবী ছিলেন। তবে অনুপমার বাড়ির লোক বুমরার সঙ্গে তার সম্পর্কের কথা অস্বীকার করেছেন। এখন তামিল রোমান্টিক কমেডি ‘থাল্লি পোগাথে’-তে অভিনয় করছেন অনুপমা।

শুটিংয়ের জন্য বিভিন্ন শহরে ঘুরতে হচ্ছে তাকে, এমনটাই দাবি তার পরিজনদের। অন্যদিকে, অনুপমা নিজে তার ভক্তদের জানিয়েছেন, তিনি দ্বারকা যাচ্ছেন। বুমরার নিজের শহরে আহমেদাবাদ থেকে দ্বারকার দূরত্ব খুব বেশি নয়। ফলে বিয়ের গুঞ্জন ছড়িয়ে পড়তে সময় নেয়নি। দু’জনের পরিবারের পক্ষ থেকে কিছু জানানো না হলেও নেটাগরিকদের জল্পনা, তাদের বিয়ের অনুষ্ঠান হতে চলেছে গোয়ার সৈকতে।