গোপনে দ্বিতীয় বিয়ে করেছেন শখ!

বিনোদন ডেস্ক : গোপনে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন মডেল ও অভিনয়শিল্পী আনিকা কবির শখ। গত ১২ মে পারিবারিক আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। এটি তাঁর দ্বিতীয় বিয়ে। বিয়ের পরপরই শখ তাঁর ব্যবহৃত মুঠোফোন নম্বর বন্ধ আর ফেসবুক অ্যাকাউন্ট ডি-অ্যাকটিভেট করে রেখেছেন।

সংবাদমাধ্যমে কথা বলছেন না। শুধু তা–ই নয়, কারও সঙ্গে কোনো ধরনের যোগাযোগ রাখছেন না। উভয় পরিবারের ঘনিষ্ঠ ব্যক্তিদের সঙ্গে কথা বলে বিয়ের বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। জানা গেছে, শখের বরের নাম রহমান জন। তিনি পেশায় একজন ব্যবসায়ী। শখের শ্বশুরবাড়ি গাজীপুর জেলার কালিয়াকৈরে। বর্তমানে সেখানেই এই দম্পতি অবস্থান করছেন।

করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে ফিরবেন ঢাকায় তাদের উত্তরার বাসায়। তাদের বিয়ের বিষয়টি নিয়ে জনের ভাগ্নে আরাফ রহমান সংবাদমাধ্যমকে বলেন, মামি (শখ) খুব ভালো মানুষ। অনেক বড় মডেল-অভিনেত্রী, অথচ কোনো অহংকার নেই তার।

২ সপ্তাহ ধরে আমাদের গ্রামের সবার ভালো-মন্দের খোঁজখবর নিয়েছেন তিনি। তাকে পেয়ে আমাদের পরিবার আনন্দিত। প্রসঙ্গত, এর আগে ২০১৫ সালের ৭ জানুয়ারি অভিনেতা নিলয় আলমগীরকে ভালোবেসে বিয়ে করেছিলেন শখ। দুই বছরের মাথায় সেই বিয়ে ভেঙে যায়।