খোলামেলা পোশাকে ঊষসীর আপত্তি

বিনোদন ডেস্ক : কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ঊষসী রায়ের পাশ্চাত্য সাজকে নাকচ করলেন তার অনুরাগীরা। অভিনেত্রীর খোলামেলা ছবিতে নাক সিঁটকালেন তারা। ‘বকুল কথা’, ‘কাদম্বিনী’ খ্যাত ঊষসী সম্পরতি নিজের একটি ছবি দিয়েছেন ইনস্টাগ্রামে। নীল রঙের একটি টপ এবং ডেনিমে সেজে উঠেছেন তিনি। তার পেটের একটি অংশ দৃশ্যমান। তা নিয়ে নানা কুমন্তব্য করতে ব্যস্ত কয়েক জন নেটাগরিক।

 

তার শরীরের বিভিন্ন অংশ নিয়ে অশ্লীল মন্তব্য লক্ষ্য করা যায় সেই ছবির নিচে। কেবল তাই নয়, ঊষসীর এই সাজ কারও কারও অপছন্দ বলে জানালেন মন্তব্য বাক্সে। অনুরাগীদের একাংশের মতে, অভিনেত্রীকে কেবল বাঙালি সাজেই মানায়। এক জনের বক্তব্য, ‘নারীর প্রকৃত রূপ ফুটে ওঠে বাঙালি সাজে’।

 

ঊষসীকে দেবী পার্বতীর সঙ্গে তুলনা করে সেই নেটাগরিকের পরামর্শ, ঊষসী যেন ‘গেঞ্জি মার্কা’ ছবি না তুলে বাঙালি সাজে নিজেকে সাজান। আরও এক নেটাগরিকের মতে, ‘যদিও আপনি যথেষ্ট সুন্দর, তবুও আপনাকে বাঙালি সাজেই ভাল লাগে’।

 

অন্য এক নেটাগরিক তার রূপ নিয়ে সমালোচনা করলেন। নানা সাজে সেজে উঠলেও, তাকে দেখতে সুন্দর লাগে না। ওই ছবি দেখে কয়েক জন নেটাগরিক এতটাই বিচলিত যে তাদের মনে প্রশ্ন জেগেছে, কী করে তিনি ধারাবাহিকে সুযোগ পান?